কৃতি শ্যাননের রুপরহস্য তার রান্নাঘরেই

করেছে Suraiya Naznin

রোদসী ডেস্ক: টেলিভিশনের পর্দায় দেখা সেলিব্রিটিদের নিয়ে সাধারণ মানুষের দারুণ আগ্রহ। এটা যুগ যুগ থেকে হয়ে আসছে। তারা কি খেতে পছন্দ করেন, ফ্যাশনে কি প্রিয়, কিংবা ফিটনেস রহস্যই বা কী? আজ বলবো কৃতি শ্যাননের রুপ রহস্য-

কোনও নামী-দামি প্রসাধনীতে নয়, ঘরোয়া টোটকাতেই ভরসা রাখেন কৃতি। বেসনের ফেসপ্যাক দিয়েই নিয়মিত রূপচর্চা করেন অভিনেত্রী।

 


‘পরম সুন্দরী’ গানের তালে তাঁর নাচের জন্য ইতিমধ্যেই ভক্তদের নজর কেড়েছেন কৃতি শ্যানন। সদ্য মুক্তি পাওয়া ছবি ‘বচ্চন পাণ্ডে’-তেও তাঁর অভিনয়ে দেখে মুগ্ধ হয়েছেন দর্শকেরা। অভিনয় দক্ষতার পাশাপাশি কৃতির রূপেও মশগুল ভক্তমহল। এই ‘পরম সুন্দরী’র কোমল ত্বকের রহস্য কী জানো?

শুনতে খানিকটা অবাক লাগলেও কোনও নামী-দামি প্রসাধনী নয়, রূপচর্চার ক্ষেত্রে ঘরোয়া টোটকাতেই ভরসা রাখেন কৃতি। বেসনের ফেসপ্যাক দিয়েই নিয়মিত রূপচর্চা করেন অভিনেত্রী। কৃতির মতো কোমল ও উজ্জ্বল ত্বক পেতে আপনিও সামান্য কিছু সামগ্রী দিয়েই বানিয়ে ফেলতে পরেন কৃতির পছন্দের ঘরোয়া ফেসপ্যাক।

 

 

কী ভাবে বানাবে?

২ চামচ বেসন, ১ চামচ মুসুর ডাল, এক কাপ টক দই, ৪টে আমন্ড বাদাম ও অল্প পরিমাণ হলুদ ভাল করে মিক্সিতে বেটে নিতে হবে। এ বার এই ঘন মিশ্রণ আলতো করে মুখে মেখে নিয়ে মিনিট ১৫ রেখে নিন। শুকিয়ে গেলে ঠান্ডা পানি দিয়ে মুখ ধুয়ে নিন। সপ্তাদে দু’ থেকে তিন বার এই ঘরোয়া ফেসপ্যাক লাগালেই ত্বকের হারানো জেল্লা ফিরে পাবে। ট্যান দূর করতেও এই ফেসপ্যাকের জুড়ি মেলা ভার।

এ সবের পাশাপাশি দৈনিক অন্তত আট গ্লাস পানি পান করেন অভিনেত্রী। ত্বক ভাল রাখতে ছ’ থেকে আট ঘন্টা গভীর ঘুমও জরুরি বলে জানান কৃতি। তা ছাড়া উজ্জ্বল ত্বক পেতে পুষ্টিকর খাবারেরও বিকল্প নেই।

০ মন্তব্য করো
0

You may also like

তোমার মন্তব্য লেখো

two × one =