জেল্লা ছড়াও ২০২১ এ

করেছে Suraiya Naznin

রোদসী ডেস্ক: এ বছর মেকআপ জগৎ চমকময়। নতুন নতুন আয়োজনে ফ্যাশন ভুবন গ্লো ছড়াচ্ছে। জেল্লা বড়াচ্ছে চোখে-মুখে। মেকআপের প্রধান অংশ হচ্ছে ফাউন্ডেশন। কিন্তু সব ফাউন্ডেশন কী সব ত্বকে উপযোগী? ২০২১ এ থাকছে নতুন ধরণের ফাউন্ডেশন-

তৈলাক্ত ও মিশ্র ত্বকের জন্য এই ফাউন্ডেশনগুলো আদর্শ। সবচেয়ে ভালো পাউডার ফাউন্ডেশন। কারণ তা অতিরিক্ত তেল শোষণের পাশাপাশি ত্বককে করে তোলে মোহনীয়। এটিতে তোমার ত্বক শুকনো না করেই দেবে পরিচ্ছন্নতা, নিজের ত্রুটিহীন বর্ণের জন্য উজ্জ্বল বেস হিসেবে ব্যবহার করতে পারো। পাউডার ফাউন্ডেশনগুলো অতি-ব্যবহারিক, বাইরে থাকাকালীন এবং বাইরে থাকাকালীন তোমার কভারেজ শীর্ষে রাখার জন্য কোনও অ-শঙ্কিত, চাপ না দেওয়ার উপায় তৈরি করে।

লুজ খনিজ ফাউন্ডেশন

তুমি যদি কোনও প্রাকৃতিক, অ-চকচকে আভা খুঁজো তবে বেয়ার মিনারেলস পাউডার ফাউন্ডেশনটি দুর্দান্ত। মাত্র পাঁচটি খনিজ উপাদান দিয়ে লাইটওয়েট সূত্র তৈরি করা হয়েছে যা তোমার ত্বককে শ্বাস নিতে দেয় তবে এটি বিল্ডেবলও হয়, তাই নিছক বা সম্পূর্ণ কভারেজ থেকে বেছে নিতে পারো।

ইনিকা খনিজ ফাউন্ডেশন পাউডার

এটি মাল্টিটাস্কিং করে। স্বাস্থ্যকর চেহারা বজায় রােখ। প্রাকৃতিক আলোকসজ্জা দেয় এবং ব্রণের দাগ বা পিগমেন্টেশন গোপনের জন্য এটি আদর্শ হওয়ার জন্য পর্যাপ্ত কভারেজ সরবরাহ করে এবং বয়স্ক রশ্মি থেকে রক্ষা করার জন্য এসপিএফ ২৫ রয়েছে।

ইলামাসকোয়া পাউডার ফাউন্ডেশন

ইলমাসকোয়া কমপ্যাক্ট পাউডার সমস্ত ত্বকের টোন অনুসারে শেডগুলিতে মাঝারি থেকে পুরো কভারেজ সরবরাহ করে।
একটি মসৃণ, মখমল ফিনিস অফার, এটি কয়েকটি সহজ সুন্দর বেস তৈরি করে। অভ্যন্তরীণ টাচ-আপের জন্যও আদর্শ।

পাউডার ফাউন্ডেশন থেকে স্নিগ্ধ মেকআপ ক্রিম

এটি তেল মুক্ত তবুও তোমার ত্বককে ময়শ্চারাইজ এবং উজ্জ্বল করে। এটি একটি বিল্ডেবল মিডিয়াম থেকে পূর্ণ কভারেজ সরবরাহ করে এবং বিভিন্ন শেডের জায়গায় আসে।

তথ্য সূত্র: মিরর.কম.ইউকে

০ মন্তব্য করো
0

You may also like

তোমার মন্তব্য লেখো

7 − 4 =