প্রথম সেক্সের অভিজ্ঞতা কেমন ছিল?

করেছে Rodoshee Magazine

প্রথম  সেক্সের অভিজ্ঞতা একটি স্মরণীয় ব্যাপার। সেটি তুমি বলতে পছন্দ করো কিংবা ঘৃণা। এই অভিজ্ঞতা তোমাকে শারীরিক সম্পর্কের ধারণাটা বদলে দিতে পারে।  কুমারীত্ব হারানো সম্পর্কে প্রত্যেকেরই একটি বা দুটি, গল্প রয়েছে। জনপ্রিয় সাইট কোওরাতে প্রশ্ন রাখা হয়-“তোমার প্রথম যৌন অভিজ্ঞতা কেমন ছিল?” উত্তরগুলি সুন্দর ও স্পর্শকাতর ছিল। আজকের রোদসী আয়োজনে পাঠকদের জন্য  তার সার সংক্ষেপ তুলে ধরা হলঃ-

সোনিয়া মালহোত্রা বলেন-“আমার সম্পর্কটা ছিল দুই বছরের। তারপর আমরা দুজনে মিলিত ভাবে শারীরিক সম্পর্ক করার সিদ্ধান্ত নিই। ভয়ের বিষয় ছিল ব্লিডিং আর ব্যাথা অনুভব হওয়া। আমার অনুভূতি ছিল যন্ত্রণাদায়ক। একটা বিস্ময়কর অনুভূতির জন্য এই দিনটি স্মরণীয় হয়ে আছে।” একইসাথে বেথ গ্রিনের অভিজ্ঞতাও খুব একটা সুখকর ছিল না।

বেথের অভিজ্ঞতা ছিল-“আমরা দুজনেই কুমারী ছিলাম। যদিও আমি শুরুতে প্রস্তুত ছিলাম না। কিন্তু পরে আমি সম্মতি জানাই। কিন্তু আমার অভিজ্ঞতা এতটাই বাজে ছিল যেটা ছিল আঁতকে উঠার মত। রক্তপাত এবং প্রচন্ড ব্যাথা এটি সম্পূর্ন হতে দেয়নি। এতটা ব্যথার ছিল যে আমরা বন্ধ করতে বাধ্য হই।”

এই পরিসংখ্যান শুধুমাত্র খারাপ অভিজ্ঞতা তুলে নিয়ে আসেনি। পাশাপাশি ভালো লাগার মতো অভিব্যক্তিও প্রকাশ করেছেন তারা। যেমনটা ছিল এলিসের অভিজ্ঞতায়। তার মন্তব্য ছিল-“আমি মনে করি প্রেমের সম্পর্কের একটি স্বাভাবিক প্রক্রিয়া সেক্স। আমার বয়ফ্রেন্ড যেহেতু আগে থেকে অবগত ছিল তাই আমি অনেক সহযোগিতা পেয়েছি তার থেকে। আমি নিজেকে সৌভাগ্যবতী মনে করি এজন্য। সে আমাকে চাপ দিয়ে করতে চাই নি। আমার কাছে বিষয়টা স্বাভাবিক বলে মনে হয়েছে”। ঠিক এমন সুরেই লেক্সালের কাছে বিষয়টি ছিল সুখকর। তার ব্যক্তিগত ধারণা ছিল-“আমার ভার্জিনিটি কেবলমাত্র হারানো ছিল না আমার কাছে। এটা আমার অর্জনও ছিল। কারণ আমি আগে থেকে প্রস্তুতি নিয়েছিলাম। আমাদের বিষয়টি এই জন্য সুন্দর ছিল। আমার মতে শারীরিক সম্পর্ক আমাদের বোঝাপড়াকে আরো সুন্দর করেছিল। আমি একি সাথে হারিয়েছিলাম ও পেয়েছিলাম”।

আরও খবর ঃ সেক্স কোনো প্রতিযোগিতা নয়! পার্ট-২

এই অভিজ্ঞতা থেকে এটা খুব পরিষ্কার যে প্রথম সেক্স মানেই সবার জন্য ভালো লাগার অভিজ্ঞতা নয়। ভালো খারাপ মিশ্রিত একটা অভিজ্ঞতা আছে। তবে প্রথম সেক্সে তিক্ত অভিজ্ঞতার হার বেশি। এখানে পুরুষের সমান সহযোগীতা একটি সুন্দর স্মৃতির জন্ম দেয়।

রোদসী/আর এস/ ডি আর।

০ মন্তব্য করো
2

You may also like

তোমার মন্তব্য লেখো

two − two =