শিশুদের জন্য জেন্টল পার্কের নতুন আয়োজন পাপপা

করেছে Suraiya Naznin

রোদসী ডেস্ক:

তরুণদের কাছে জনপ্রিয় ফ্যাশন হাউস জেন্টল পার্ক। এর যাত্রা শুরু হয় ২০০৬ সালের ১৯ সেপ্টেম্বর চট্টগ্রামের আগ্রাবাদে। পোশাকের মুন্সিয়ানায় বৈচিত্র্যতা ও ক্রেতা চাহিদার কারণে জেন্টল পার্ক এখন ১৯টি জেলায় বিস্তৃত করেছে ৪৬টি রিটেইল স্টোর।

এভাবেই ধীরে ধীরে দেশীয় লাইফস্টাইল ব্র্যান্ড হিসেবে তরুণ তরুণীদের আস্থা অর্জনের মাধ্যমে কেটে গেছে ১৪ বছরেরও বেশি। দেশীয় এই ব্র্যান্ডটি এবার আরও একটি পৃথক কো ব্র্যান্ড যুক্ত করেছে, নাম পাপপা । পরিবারের ছোট সদস্যদের জন্য ফরমাল ও ক্যাজুয়াল উৎসবমুখী বা মৌসুম ভিত্তিক পোশাকই প্রাধান্য পাবে নতুন এই আয়োজনে।

জেন্টল পার্কের প্রধান ডিজাইনার ও চেয়ারম্যান শাহদাৎ হোসেন চৌধুরী বাবু বলেন, ‘ জেন্টল পার্কে যত পোশাক তৈরি হয় তার সবগুলোতেই তারুণ্যের ছাপ থাকে। তরুণ তরুণীদের জন্য ক্লাসিক এবং পাশ্চাত্য পোশাকের পাশাপাশি কর্পোরেট অফিসিয়াল পোশাক তৈরিতে কাজ করছে জেন্টল পার্ক।

মানসম্মত ডিজাইন আউটফিট তৈরিতে দীর্ঘ বছরগুলোর অভিজ্ঞতা শিশুদের নতুন লেবেলটি আনবার পেছনে উৎসাহ যুগিয়েছে। এছাড়াও রি ব্র্যান্ডিং-এর ধারাবাহিকতায় ভবিষ্যত প্রজন্মের শিশুদের জন্য পাপপা-এর ট্রেন্ডি আউটফিটগুলো হবে বর্ণিল এবং প্যাটার্ন বৈচিত্র্য নির্ভর। শিশুদের সকল ডিজাইনের প্যাটার্ন ও কাটে পাশ্চাত্যের প্রভাব থাকলেও রেডি টু ওয়ার সকল পোশাকই আবহওয়ার সাথে মানানসই ও আরামদায়ক কাপড়ে তৈরি।

সারাদেশের জেন্টল পার্ক রিটেইল স্টোরের পাশাপাশি শিশুদের ব্র্যান্ড পাপপা’র পোশাক অর্ডার করা যাবে জেন্টল পার্কের অনলাইন স্টোরেও।

ঠিকানা : www.gentlepark.com

০ মন্তব্য করো
0

You may also like

তোমার মন্তব্য লেখো

3 × four =